ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান।
জালিয়াতি করে জামিন নেওয়া ৫ আসামির আত্মসমর্পণ।

জালিয়াতি করে জামিন নেওয়া ৫ আসামির আত্মসমর্পণ।

খুলনা প্রতিবেদক,
জালিয়াতি করে জামিন নেওয়া খুলনার দিঘলিয়ার টিপু শেখ হত্যা মামলার ৫ আসামি থানায় আত্মসমর্পণ করেছেন। বুধবার দুপুর ১টায় দিঘলিয়া থানায় তারা আত্মসমর্পণ করেন। আসামীরা হলেন, সোহাগ শেখ, সেলিম শেখ, জুয়েল শেখ, লুৎফর শেখ ও আব্দুল্লাহ মোল্লা।

এর আগে জালিয়াতি করে জামিন নেওয়ার অভিযোগে খুলনার দিঘলিয়ার টিপু শেখ হত্যা মামলার ৫ আসামির জামিন ১০ জুন বাতিল করে উচ্চ আদালত। একইসঙ্গে তারা যদি জামিনে বেরিয়ে যান তাহলে সাত দিনের মধ্যে ৫ আসামিকে আত্মসমর্পণের নির্দেশ দিয়ে আইনজীবীকে শোকজ করা হয়েছে। আর তারা যদি আত্মসমর্পণ না করে তাহলে তাদের গ্রেফতারে খুলনা জেলা পুলিশ সুপারকে নির্দেশ দেওয়া হয়েছে।

খুলনা জেলা পুলিশ সুপার এস এম শফিউল্লাহ বলেন, উচ্চ আদালতের নির্দেশের পর পুলিশ আসামীদের ধরতে তৎপর হয়। বিভিন্ন জায়গায় অভিযান চালায় আসামীরা ভয়ে তটস্থ হয়ে রোববার ১ টায় থানায় আত্মসমর্পণ করে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST